অবহেলা
- শেখ হৃদয় রহমান ২০-০৫-২০২৪

আমার প্রতিটা ব্যাস্ত দিবস,
প্রতিটা বিনিদ্র রজনী আমি শুধু চেয়েছি
তোমায়।
আমি ভেবেছি তোমায়,আমি ভালবেসেছি তোমায়।
একটা ছোট্ট বাক্য 'ভালবাসি তোমায়' শুনবো বলে
ব্যাকুল হয়েছি।
আমি পাইনি, আমি পাইনি তোমায়,পেয়েছি তোমার নিস্ঠুর
অবহেলা।
যে অবহেলার অনলে আমার প্রেম ভষ্মিভুত হয়ে গেছে,
যে অবহেলার বিরহে আমি আজ দিশেহারা,
যে অবহেলার ক্রোধে আজ তুমি ঘৃণিত প্রিয়তমা।

আমি পাইনি তোমার ভালবাসা, পেয়েছি তোমার নিষ্ঠুর অবহেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।